মঙ্গলবার, ২ জুন, ২০১৫

প্রেমিক মাতাল সর্বদাই নিখুত ভালবাসার কাঙ্গাল


যে আমাকে ভালবাসে নিশ্চয়ই সে, আমার কথার প্রাধান্য দেবে।
আর যদি না দেয় তবে, নিশ্চয়ই সে আমাকে ভালবাসে না।
আমাকে প্রতারিত করাই তার একমাত্র লক্ষ।
তাই আমি কোন প্রতারককে প্রশ্রয় দিতে চাইনা।
আমি কোন প্রতারককে ভালবাসি না।
দূরে চলে যাও, অনেক দূরে চলে যাও।
আমি তোমার কাছ থেকে প্রতারিত হতে চাইনা।

যে আমার খারাপ কাজে আমার উপর রাগ করেনা
সে কখনোই আমাকে ভালবাসতে পারেনা।
সে একটা মিছকা শয়তান।

যে আমার ভালো কাজে পেরনা দিতে জানেনা
সে কখনোই আমাকে ভালবাসতে পারেনা।
সে একটা সুযোগ সন্ধানী বেত্যমিজ।

যাকে আমি বকাঝকা করলে ও একটুও কষ্ট পায়না
বরং হেয়ালি করে উড়িয়ে দেয়
সে কখনোই আমায় ভালবাসতে পারেনা।
সে একটা ভদ্রবেশী প্রতারক, ছলনাময়ী।

যে আমার অযোগ্যতাকে অতি সহজে মেনে নেয়
সে কখনোই আমাকে ভালবাসতে পারেনা।
কারণ সে একটা ভালবাসা নামের নাটকের দক্ষ অভিনেত্রী।

হ্যা আমি তোমাকে বিতারিত করছি।
আমার দ্বারা কখনোই তোমাকে ভালবাসা সম্ভবনা।
কারণ প্রেমিক ডাকাল নই, প্রেমিক মাতাল।
আর প্রেমিক মাতাল সর্বদাই নিখুত ভালবাসার কাঙ্গাল।

কোন মন্তব্য নেই: