রবিবার, ১২ এপ্রিল, ২০১৫

সুরঞ্জনা

সুরঞ্জনা অনেক গুলি বৈশাখ তো লুকিয়ে ছিলি।
এবার বৈশাখে দেখা দেনারে পাগলি।
তোর পাগলটা যে তোর জন্য বৈশাখী সাঁঝের
শাড়ি নিয়ে অপেক্ষায় থাকে তুই কি তা বুঝতে পারিসনা।
তুই-ই তো আজ থেকে ছ-বছর আগে সেই শেষবার বলেছিলি,
আগামি বার যেন তোকে একটা বৈশাখী শাড়ি কিনে দেই।
তুই বৈশাখী সাঁঝে আমার সাথে ঘুরে বেড়াবি।
আমি তো টিকি সেবার বৈশাখী শাড়ি নিয়ে দাড়িয়ে ছিলাম
তুই আর একবারও আসলিনা।



  1. এই পাগলের প্রলাপ
  2. "SURONJONA" I miss you all the time
  3. "SURONJONA" I miss you all the time.
  4. "প্রেমিক মাতাল"
  5. It’my real life story
  6. আনারি প্রেমিক
  7. আমাদের মৌলিক অধিকার
  8. আমার জীবনে আর কোন শুভদিন আসবে না
  9. আমারও একটা প্রেম কাহিনি আছে
  10. আমি কখনো সুখের পিছনে দৌড়াইনি
  11. আমি কোন যাত্রাপালার নটরাজ নই - New!
  12. আমি তাকেই হারিয়েছি / আমি তাকেই খুজে পেয়েছি
  13. আমি বাংরেজী ভাষার প্রণেতা হয়ে যেতে পারি
  14. উড়ু চিঠি
  15. এ শুধু সপ্ন
  16. এই পাগলের প্রলাপ (পর্ব ২)
  17. কেউ এক জন আমায় খুব মিস করছে
  18. কোথায় দৌড়াচ্ছেন?
  19. ঘৃণা হচ্ছিলো ঐ বন্দুর উপর
  20. জন্ম হোক যথা তথা কর্ম হোক ভালো
  21. তার চেয়ে এই ভালো দূরে দূরে থাকা
  22. তোর আর আমার ধর্মের বেড়িবাঁধ
  23. তোর স্মৃত্বির মণি কোঠায়
  24. দেশ প্রেমের নাটক
  25. নিজেরাই উদ্যেক্তা হয়ে ভালো কিছু করতে পারেন
  26. নিন্দুকের কাজই তো নিন্দা করা - New!
  27. পাগলের প্রলাপ
  28. পাশান পুরের পাশাণি - New!
  29. প্রেমিক মাতাল সর্বদাই নিখুত ভালবাসার কাঙ্গাল - New!
  30. মহিউদ্দিন পারলে ক্ষমা করে দিস আমায়
  31. যা শুধু বিস্বাদময়
  32. শুধু নেই সেই কবিতা প্রেমিক মাতাল আর সুরঞ্জনা
  33. সুরঞ্জনা
  34. সুরঞ্জনা
  35. সুরঞ্জনা
  36. সুরঞ্জনা
  37. সুরঞ্জনা আজ আর আমার কাছে তুই আসিস না

কোন মন্তব্য নেই: