বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০১৬

রক্ত দেখেছ রক্ত


রক্ত দেখেছ রক্ত
এ এক কুকুরের রক্ত,
জ্যান্ত কুকুরের রক্ত।
একটি মাত্র অঙ্গের রক্ত।
হাহাহাহাহাহাহাহা
এই কুকুরটা আমাকে কামরাতে এসেছিল।
কুকুরটা আমার মাংসের স্বাদ নিতে এসেছিল।
আমি কুকুরটার যৌনাঙ্গ কেটে দিয়েছি।
রক্ত দেখেছো রক্ত
এ এক কুকুরের রক্ত,
জ্যান্ত কুকুরের রক্ত ।



দেখে যাও হে পৃথিবী,
দেখে যাও হে কুকুরের দল
যৌনাঙ্গ বিহীন এই কুকুটাকে দেখে যাও।
কেমন ছটপট করছে
কেমন আর্তনাদ করছে
লুতোপুটো খাচ্ছে মাটিতে পরে।
কুকুরটা কাউকে আর কামরাবেনা
আর মাংসের স্বাদ জাগবেনা তার।
কেটে ফেলেছি তার রাক্ষুসে যৌনাঙ্গ।
রক্ত দেখেছো রক্ত
এ এক কুকুরের রক্ত,
জ্যান্ত কুকুরের রক্ত।

আজ আমি আইন হাতে তুলে নিয়েছি
আজ আমি অপরাধী আইনের কাঠগড়ায়।
সে কি শ্রেয় নয় ধর্ষিতা না হয়ে অপরাধী হওয়া?
এর চেয়ে কি ভালো হতো আমি ধর্ষিতা হলে?
এক দল কুকুর সমালোচনা করতো আমার
আরেক দল করতো মিথ্যে অতিত রচনা।
না আজ আর কোন কুকুর ঘেউ ঘেউ করবেনা
নিজের যৌনাজ্ঞ হারানোর ভয়ে।
আর কোন কুকুরের দলের মাংসের স্বাদ জাগবেনা
নিজেদের যৌনাঙ্গ হারানোর ভয়ে।
আজ থেকে আর কোন মেয়ে ধর্ষিতা হবেনা
কেটে দেবে ধর্ষকের রাক্ষুসে যৌনাঙ্গ।
রক্ত দেখেছো রক্ত
এ এক কুকুরের রক্ত,
জ্যান্ত কুকুরের রক্ত।

কোন মন্তব্য নেই: