বুধবার, ১৫ জুলাই, ২০১৫

অসহায় শিশুদের কল্যানে এগিয়ে আসেন

আজ আমি খুব আনন্দিত।
দুইটা অসহায় শিশুকে আজ ঈদের জন্য
দুইটা গেঞ্জি কিনে দিতে পারলাম।
এবং ওদের মায়ের হাতে কিছু টাকা (আমার সাধ্য অনুযায়ী)
দিতে পারলাম।
যাতে ওরা ঈদের দিন নুন্যতম ভালো কিছু খেতে পারে।


যদি এই কয় দিনে মধ্যে আমার আরেকটু সাধ্য হয়
তবে আরো কয়েক জন অসহায় শিশুদেরকে ঈদের আনন্দ
উপভোগ করানোর চেষ্টা করবো।
সবাই দোয়া করবেন আমার জন্য নয়,
ঐ অসহায় শিশুদের জন্য।

কেউ কেউ যদি মনে করেন আমি সস্তা জনপ্রিয়তার
জন্য এই লেখা বা কর্ম আপনাদের সাথে শেয়ার করেছি,
তবে আপনারা আমায় নিজ আমায় গুনে ক্ষমা করবেন।

আমার এই লেখা বা কর্মটা শেয়ার করার মূল উদ্দেশ্য
হচ্ছে আমার এই লেখা বা কর্ম থেকে যদি কেউ অনুপ্রাণিত
হয়ে দু,চারটা অসহায় শিশুদের কল্যানে এগিয়ে আসেন।
কি আপনি কি ওদের তরে একটু আসবেন না?
ওরা যে আপনার একটু করুণার তিক্ত প্রহর গুনছে।

কোন মন্তব্য নেই: