মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯

#আজ ১৫ তম ২১শে জুন


#আজ ১৫ তম ২১শে জুন

১৪ বছর আগের এই দিনটির জন্যই আমার এই অভিশপ্ত জীবন।
কেন দেখলাম তোরে সুরঞ্জনা?কেন বদলে গেল এই জীবন ধারা?কেন তুই আমি বিহীন ভালই আছিস? আর আমি কেন বোকার মতো করি তোর স্মৃতির পাইচারি?
সুরঞ্জনা তোর কি মনে পড়েছে আজ ২১ জুন। যেই দিনটায় তোকে ৭ বছর বয়সী বাচ্চা ছেলে হাসানকে দিয়ে "ভালবাসি" লিখে চিরকুট পাঠিয়ে জীবনের গল্প বদলের গল্প শুরু করেছিলা।

জানিস সেই বাচ্চা ছেলে হাসান অকালে মারা গেছে সেইবার, যেইবার তুই আমার ভালবাসাকে হত্যা করে চলে গিয়েছিলি নিঃসংঙ্গ করে আমায়। এই গত ৫ জুন সেই দিনটার ১০ তম দিন চলে গেল।
জানি এই দিনগুলি এখন আর তোর মনে পরেনা তোর স্বামী সন্তান সংসারের সুখের স্বপ্ন গড়ার তরে। আমিও চাইনা সেই দিনগুলি ভাবাক তোরে। আমার শূন্যতা আকড়ে ধরুক তোকে। আমি চাই তুই তোর মতোই সুখে থাক তোর সুখের নীড়ে। আমি না হয় কাটাই জীবন তুই বিহীন তোর সেই ভেঙ্গে যাওয়া নীড়ে।

কোন মন্তব্য নেই: