বুধবার, ১২ নভেম্বর, ২০১৪

"SURONJONA" I miss you all the time.

এই কানে ধরলাম আর রাত জাগবো না
বিশ্বাস করো তোমার মাথা ছুয়ে বলছি
লক্ষিটি এবার রাগ ভাঙ্গ প্লিজ।
একটু হাসনা প্লিজ,

জানো তোমাকে রাগলেনা পেতণীর মতো লাগে,
বলতেই এক গাল হাসি দিয়েই বলতে,
ফাজলামু করোনাতো।
সত্যি সত্যি কানে ধরে বলো
আর রাত জাগবে না,
এই যে বাবা ধরলামতো,এবার খুসিতো।
তুমি বলতে হয়েছে ,আর ঢং করতে হবে না।
আমি প্রতিদিন তবুও রাত জাগতাম
আর তুমিও প্রতিদিন প্রায় আমাকে
কানে ধরাতে,তোমার মাথা ছুয়ে বলাতে,
বলো আর কোন দিন রাত জাগবে না।
আমিও ন্যায় আগের মতোই তোমার সাতে

ফাজলামু করে বলতাম............
এই কানে ধরলাম আর রাত জাগবো না
বিশ্বাস করো তোমার মাথা ছুয়ে বলছি
লক্ষিটি এবার রাগ ভাঙ্গ প্লিজ।
একটু হাসনা প্লিজ,
জানো তোমাকে রাগলেনা পেতণীর মতো লাগে,
বলতেই এক গাল হাসি দিয়েই বলতে,
ফাজলামু করোনাতো।
সত্যি সত্যি কানে ধরে বলো
আর রাত জাগবে না,
এই যে বাবা ধরলামতো,এবার খুসিতো।
তুমি বলতে হয়েছে আর ঢং করতে হবে না।
জানো আমি এখনো রাত জাগি প্রতিদিন
আর ভাবি আজো বুঝি কানে ধরে বলাবে,
বলো আর রাত জাগবেনা,আমার মাথা ছুয়ে বলো।
কিন্তু না, আমার ভাবনা সত্যি হয়না,
যদিও সত্যি হওয়ার নয়।
কারণ আজ যে তুমি অন্যের ঘরের ঘরনি।
আর আমি নীড় হারা ফেরারি।
"SURONJONA" I miss you all the time.

কোন মন্তব্য নেই: