মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০১৭

চ্যাটে মেয়ে বন্ধুটিকে বললাম - গল্প শুনবে?


চ্যাটে মেয়ে বন্ধুটিকে বললাম - গল্প শুনবে?


সে বললো - বলেন????
তারপর আমি শুরু করলাম গল্প বলা-
একটা মেয়ে ফেইসবুকে একজন ছেলের সাথে মন বিনিময় করতে লাগলো। মেয়েটি ছেলেটিকে পরীক্ষা করার জন্য অন্য নামের আরেকটা আইডি দিয়ে ছেলেটিকে পরীক্ষা করতে লাগলো।


পরে???
ছেলেটি মেয়েটির ফেইক আইডিতে মেয়েটির সাথেও প্রেম বিনিময় করতে লাগলো। মেয়েটি বুঝে গেল ছেলেটি নকল প্রেমিক।




পরে,,,,,,,,,,,,
একদিন মেয়েটি ছেলেটিকে শিক্ষা দেওয়ার জন্য দেখা করতে ডাকল।


পরে........
দেখা হওয়ার পর মেয়েটি ছেলেটিকে বললো তুমি ছিটার বাটপার প্রতারক। তুমি আমার সাথে শুধু প্রেমের অভিনয় করনি আমার বান্ধবির সাথেও তুমি প্রেমের অভিনয় করছো। মেয়েটি তার বান্ধবি বলেছে তার ফেইক আইডিটাকে।


পরে...........
ছেলে এতো অপমানের পরেও হাহাহা করে উচ্চ শব্দে হাসতে লাগলো। ছেলেটির হাসি দেখে মনে হলো ছেলেটি কোন কৌতুক অনুষ্টান দেখছে। তাই মেয়েটি আরো ক্ষেপে গিয়ে বললো হাসি থামাও এখানে কোন হাসির নাটক চলছেনা। চুপ কর তোমার নোংরা হাসি থামাও। আমার কথা জবাব দাও। ছেলেটি তবুও হাসতে লাগলো আগের চেয়েও জোরে। মেয়েটি আরো ক্ষেপে গিয়ে ছেলেটির গালে টাস করে একটা থাপ্পড় মেরে বসলো। ছেলেটি হাসি থেমে গেল। হাসি থামার সাথে সাথে মনে হলো পুরো পৃথিবীটা নিঃশব্দ।


pore.........


পরেরটা থাকনা অজানা


মেয়েটি ক্লান্ত হয়ে কাদতে কাদতে মাটিতে বসে পরলো। ছেলেটি সোজা দাঁড়িয়ে থেকে বলতে লাগলো।আমার প্রতি তোমার প্রতিটি অপবাদ মিথ্যে। তুমি বলেছো আমি তোমার বান্ধবির সাথে প্রেম করছি। না আমি তোমার বান্ধবির সাথে কোন প্রেম করিনি। এবং কি আমি তোমার কোন বান্ধবিকে চিনিওনা। তবে আমি জানি কাকে তুমি তোমার বান্ধবি বলছো। তুমি যাকে তোমার বান্ধবি বলছো সে তোমার বান্ধবি নয় সে তুমি নিজেই। মেয়েটি চমকে গিয়ে কান্না থামিয়ে দিয়ে ছেলেটির দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকলো। ছেলেটি কথা না থামিয়ে বলতে লাগলো। আমি আগে জানতাম আমার এই কথা শুনে তুমি চমকে যাবে। প্রশ্ন জাগবে মনে আমি কিভাবে জানলাম। মেয়েটি প্রশ্ন করতে লাগলো ছেলেটিকে - সত্যি করে বলো তুমি কি ভাবে জাননন????
ছেলেটি মেয়টিকে প্রশ্ন করার যুযোগ না দিয়ে বলতে লাগলো। থামো তোমার প্রশ্ন করতে হবেনা। তুমি যেদিন আমাকে ফেইক আইডি থেকে ফ্রেন্ড রিকুয়েস্ট পাটিয়েছিলে সেদিন আমি বুঝতে পারিনি এটা তোমার আইডি। বোঝার কথাও না। কারণ আমি কোন যাদুগর নই। আমি না জেনেই তোমার ফ্রেন্ড রিকুয়েস্ট একসেপ্ট করলাম। তুমি যখনো জেছে জেছে আমার সাথে চ্যাট করতে লাগলে তখনি আমার সন্দেহ হলো। কারণ মেয়েরা কখনোই জেছে জছে কারো সাথে চ্যাট করেনা। না সেই সময় আমি তোমাকে সন্দেহ করিনি।করেছিলাম আমার বন্ধুদের।


pore........
তাই আমি আমার বন্ধুদের প্রতিট নাম্বার ফেইসবুকে সার্চ করে দেখেছি। কিন্তু না ফেইক আইডিটা তাদের কারো নয়। তারপর এমনি এমনি তোমার একটি নাম্বার সার্চ করে দেখলাম এই নাম্বার দিয়ে তোমার রিয়েল আইডি একাউন্ট করা। তারপর তোমার আরেকটা নাম্বার দিয়ে সার্চ দিয়ে দেখি ফেইক আইডিটা তোমার এই নাম্বার দিয়ে করা। তারপর আমি অনেকক্ষণ বোকার মতো হাসলাম তুমি এতো চালাক ভেবে। হাসতে হাসতে সিদ্ধান্ত নিলাম তোমার রিয়েল আইডির চেয়ে তোমার ফেইক আইডিতে বেশী প্রেম করব। তাতে তুমি আমাকে ১০০ ভাগ প্রতারক মনে করবে। আর আমি সেদিন তোমাকে চমকে দেব। বাট বলে ছেলেটি থেমে গিয়ে যে গালে মেয়েটি থাপ্পড় মেরেছে সে গালে হাত বুলাতে লাগলো। মেয়েটি মাটি থেকে লাফ দিয়ে উঠে ছেলেটিকে জরিয়ে ধরে তার গালটা চুমুতে চুমুতে ভরিয়ে দিল। ছেলেটিও মেয়েটিকে পরম ভালবাসায় জরিয়ে ধরলো ভুলে গিয়ে চক্ষু লজ্জা। কয়েক মিনিট এভাবেই দুজন দুজনের ভালবাসার পরশ আদান প্রদান করতে লাগলো। শতশত মানুষের করতালির শব্দ তাদের ভালবাসায় আদান প্রদানে বেগাত ঘটালো। তারা দুজন দুজনকে ছেড়ে দিয়ে দেখে শতশত মানুষ তাদেরকে বৃত্তাকৃতিতে ঘিরে আছে। আর করতালি দিচ্ছে। মেয়েটি লজ্জায় আবারো ছেলেটির বুকে মাথা গোঁজে দিল। করতালির হার আরো কয়েকগুণ বেড়ে গেল। সমাপ্ত

কোন মন্তব্য নেই: